নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে তাঁতীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Alokito Narayanganj24
মার্চ ১৯, ২০১৯ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বাংলাদেশ তাঁতীলীগের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর তাঁতীলীগের উদ্যোগে ব্যাপক কর্মসূচী পালন করে। কর্মসূচীর মধ্যে ছিলো কেক কাটা মোটর শোভাযাত্রা ও বনাট্য র‌্যালী এবং বঙ্গবন্ধুর প্রাতৃকৃতিতে পূষ্পমল্য অর্পন। ১৯ মার্চ সকাল সাড়ে ১০টায় চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে কেক প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এর পর একটি বর্ন্যাঢ্য র‌্যালি চাষাড়া থেকে ২নং রেলগেইট আওয়ামীলীগের কার্যালয় প্রদক্ষিন করে শহীদ মিনারে এসে শেষ হয়। র‌্যালীতে বঙ্গবন্ধুর ছবি, প্রধানমন্ত্রীর ছবি, শামীম ওসমান এমপি ও কেন্দ্রীয় তাঁতীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী ও সাধারণ সম্পাদক খগেন্দ্রচন্দ্র দেবনাথ এর ছবি সম্মলিত ব্যানার ফেস্টুন রঙিন বেলুন শোভা পায়।

কেক কেটে র‌্যালি উদ্বোধন করেন, বাংলাদেশের তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ সরকার ও দপ্তর সম্পাদক অনূকূল চন্দ্র। উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগর তাঁতীলীগের আহব্বায়ক চৌধুরী এইচএম ফারুক, জেলা তাঁতীলীগের সদস্য সচিব নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমগীর, যুগ্ম আহব্বায়ক হাজ্বী মোতাহার হোসেন, মঞ্জুরুল ইসলাম খান, আনোয়ার হোসেন রীকু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর তাঁতীলীগের সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্ববায়ক কাজী ফজলুল কাদের জীবন, মোঃ মেহের আলী, লতিফ আহম্মেদ জাকির, মোঃ আলাউদ্দিন, মোঃ আমিরুল ইসলাম। জেলা তাঁতীলীগের সদস্য সাইফুল ইসলাম বিপ্লব, মোঃ মনির হোসেন, এ্যাডভোকেট আক্তার হোসেন, সাইফুল ইসলাম, বাবুল শেখ, যুবায়ের আহম্মেদ শিশির, মনির হোসেন, আজিম, হারুন, রবিন। ফতুল্লা থানা তাঁতীলীগের নেতা মিলন মোল্লা, মোবারক, সাইদুর, মোহাম্মদ আলী, কামাল হোসেন, আতিকুর রহমান আতিক, সাগর, জসিম, শ্যামল হোসেন, স্বপন, নুরুল হক, আক্তার হোসেন, বন্দর থানা তাঁতীলীগের নেতা তৌকির হোসেন, আমজাদ হোসেন, মোস্তফা, সোনারগাঁও তাঁতীলীগের নেতা বেলায়েত হোসেন, শাহজাহান, রূপগঞ্জ থানা তাঁতীলীগের নেতা ইয়াছিন, জাহাঙ্গীর, জাকির, আড়াইহাজার থানা তাঁতীলীগের নেতা সাইফুর, নাসির, আর বিভিন্ন থানা ইউনিয়ন ও ওয়ার্ড তাঁতীলীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!