নারায়ণগঞ্জসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে ফলের আড়তে অগ্নিকান্ড

Alokito Narayanganj24
জুলাই ৫, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃশহরের চারারগোপে ফলের আড়তে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসে ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। সোমবার (৫ জুলাই) আনুমানিক ১২টায় কালির বাজার চারারপোপ এলাকায় ২টি ফলের দোকানে ওই অগ্নিকান্ডটি ঘটে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, আমরা ১২ টায় খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রাথমিক ভাবে জানতে পারি প্রায় ৫০ থেকে ৬০ হাজার টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে। বাকিটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

নারায়ণগঞ্জ ফল আড়ৎদার ব্যবসায়ী সমবায় সমিতির যুগ্ম সম্পাদক মো. আসাদুজ্জামান টুটুল জানান, বিদ্যুতের স্পার্ক থেকে ব্যবসায়ী ওসমান ও ফল আড়ৎদার ব্যবসায়ী সমবায় সমিতির যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেনের দুটি ফলের আড়ৎদার দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে কোনো হতাহত হয়নি।

আগুন লাগার সাথে সাথে আমরা তাৎক্ষনিক শ্রমিকরা আগুন নিয়ন্ত্রণের জন্য কাজ করতে থাকি পরে ফায়ার সার্ভিসের লোকেরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দোকানের মধ্যে থাকা ফল গুলো পুড়ে নষ্ট হয়ে গেছে। এছাড়া নগদ টাকা ছিলো সেগুলো পুরে গেছে। ধারনা করা হচ্ছে প্রায় ২০ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!