নারায়ণগঞ্জরবিবার , ২৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে বাস-ট্রেন মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৬, ২০২১ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:যাত্রীবাহী বাসের সাথে চলন্ত ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থলেই তিন এবং হাসপাতালে নেওয়ার পরে আরও একজনের মৃত্যু হয়েছে। কমপক্ষে ১০জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাত ৮টার দিকে দুর্ঘটনা কবলিত ট্রেনটিকে অন্যত্র সরিয়ে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১ নম্বর রেলগেট এলাকায় সন্ধ্যা ৬টার দিকে প্রচণ্ড জ্যামের সৃষ্টি হয়। সন্ধ্যা সোয়া ৬টার দিকে রেললাইনের উপর আনন্দ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো- ব: ১১-৪৩৭৪) এসে আটকে যায়। বাসটি জ্যামের কারণে রেললাইনের উপর থেকে সরে যেতে পারেনি। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতগামী ট্রেনটি বাসটিতে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে। আহতের নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়। ঘটনার সময় ১ নম্বর রেলগেইটের ক্রসবারটি নামানো ছিল না। সাধারণ ট্রেন আসার আগেই লাইনম্যানের ক্রসবার নামানোর কথা। কিন্তু আজ তা করা হয়নি। আহতদের অবস্থা খুবই গুরুতর।

রেললাইনের অদূরে থাকা বেশ কয়েকজন দোকানদার জানান, আগের যেকোনো দিনের চাইতে আজকে ট্রেনের চালক ট্রেনটিকে দ্রুত চালিয়েছেন। নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে ১ নম্বর রেলস্টেশন এলাকা খুবই ব্যস্ততম একটি সড়ক। এখানে ট্রেনচালকরা ট্রেনের গতি কমিয়ে ট্রেন পরিচালনা করে থাকে। কিন্তু আজকে ক্রসবার তো নামানো ছিলই না, অপরদিকে ট্রেনের চালকও ছিল বেপরোয়া।

আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের স্থানীয় ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি শাহ্ জামান বলেন, সন্ধ্যা আনুমানিক পৌনে ছয়টার দিকে আনন্দ পরিবহনের বাসের সাথে ঢাকা থেকে ছেড়ে আসা ট্রেনের সংঘর্ষ হয়। ঘটনার পরপরই ট্রেনের চালক গা ঢাকা দিয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!