নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৪ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে সুগন্ধা বেকারিকে চার লাখ টাকা জরিমানা

Alokito Narayanganj24
জুলাই ১৪, ২০২০ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে ভেজাল কেমিক্যাল দিয়ে খাদ্য উৎপাদন এবং মেয়াদোত্তীর্ণ খাদ্যসামগ্রী বিক্রির অভিযোগে সুগন্ধা বেকারিকে চার লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ জুলাই) বেলা ১১ টায় নগরীর গলাচিপা এলাকায় বেকারির কারখানায় এনএসআই এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যৌথভাবে এ অভিযান চালায়।

কারখানাটির গুদামে অস্বাস্থ্যকর পরিবেশে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ সেমাই ও বিস্কুটসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বাজারজাত করার উদ্দেশ্যে মজুদ অবস্থায় পাওয়া যায়। এসময় খাদ্যসামগ্রী উৎপাদনের কাজে ব্যবহৃত ভেজাল কেমিক্যালসহ এসব মেয়াদোত্তীর্ণ খাবার জব্দ করে ভ্রাম্যমাণ আদালত।

একই সাথে নানা অনিয়ম ও অপরাধের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত কারখানার মালিককে চার লাখ টাকা জরিমানা করে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সেলিম উজ্জামান জানান, ভেজাল কেমিক্যাল দিয়ে উৎপাদিত এসব খাবার জনস্বাস্থ্যের জন্য অত্যন্ত ক্ষতিকর। পাশাপাশি মোড়কের গায়ে লেখা নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামেও বিক্রি করা হতো। এসব নানা কারণে কারখানাটিকে জরিমানা করে সতর্ক করে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!