নারায়ণগঞ্জরবিবার , ১৪ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে হকার নেতা আসাদসহ তিনজন দুই দিনের রিমাণ্ডে

Alokito Narayanganj24
মার্চ ১৪, ২০২১ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় হকার বিক্ষোভে গ্রেপ্তারকৃত জেলা হকার্স সংগ্রাম পরিষদের আহ্বায়ক আসাদুল ইসলাম, কালু গাজী ও মানিক দেওয়ানের দুইদিন করে রিমাণ্ড মঞ্জুর করেছে আদালত।
রবিবার নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মোহসীনের আদালত এ রিমাণ্ড মঞ্জুর করেন। এদিন আদালতে সাতদিনের রিমাণ্ড শুনানী হয়।
আসামিদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা, পুলিশের উপর হামলা, হত্যার উদ্দেশ্যে আঘাত, সড়ক অবরোধ করে যানজট সৃষ্টিসহ নানা অভিযোগ আনা হয়েছে।
১০ মার্চ দুপুরে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান বাদী হয়ে ওই মামলা দায়ের করেন। এতে গ্রেপ্তারকৃত তিনজনসহ আরো ২৭ জনের নাম উল্লেখ করে ২৫০ জনকে আসামি করা হয়েছে।
মামলায় অন্য আসামিরা হলেন, ‘সোহেল, টিপু, যুবরাজ, সাজ্জাদ, কায়েস দর্জি, আল আমিন, সিদ্দিক, বিল্লাল হোসেন, মো. রায়হান, মামুন, হৃদয়, জাহাঙ্গীর, শফিকুল, এরশাদ, বিপ্লব, রাজু, রিয়াদ, নিজাম, করিম, সোহলে মিয়া, রিজন, নাসির, সাইফুল, শহিদুল, আমিনুল, মাহাবুব, বিমল কান্তি দাস।’
৯ মার্চ বিকেলে শহরের ফুটপাতে বসার দাবিতে আন্দোলন করা হকারদের সঙ্গে পুলিশের কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। ওইসময় বিক্ষুব্ধ হকাররা বঙ্গবন্ধু সড়ক, সলিমুল্লাহ সড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে অবস্থান নিয়ে সড়কে আগুন ধরিয়ে দেয়। ১০টি যানবাহন ভাংচুর করে। এতে সাধারণ যাত্রী, পুলিশ ও হকারসহ ৩০ জন আহত হয়। এসময় ঘটনাস্থল থেকে তিন হকার নেতাকে আটক করে পুলিশ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!