নারায়ণগঞ্জবুধবার , ২৪ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে ৩০ এপ্রিল থেকে কর জরিপ শুরু

Alokito Narayanganj24
এপ্রিল ২৪, ২০১৯ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : আয়কর প্রবৃদ্ধি দেশ হবে সমৃদ্ধি এ শ্লোগানকে ধারন করে আগামী ৩০ এপ্রিল থেকে শুরু হবে নারায়ণগঞ্জে আয়করদাতা ও প্রতিষ্ঠানের জরিপ। এদিন সকাল এগারটায় নতুন জেলা কারাগারের বিপরীতে আমন্ত্রণ কনভেনশন সেন্টারে আয়কর জরিপ কার্যক্রমের উদ্বোধন করা হবে।

নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ অঞ্চলের কর কমিশনার মো.নাজমুল করিম জানিয়েছেন, ব্যবসা, গৃহ সংক্রান্ত অথবা চাকুরী সুত্রে যারা করদাতা তাদের কর অঞ্চলের জরিপদলের সদস্যরা ট্রেড লাইসেন্স, এনআইডি, টিন সহ অন্যান্য দলিলপত্র দেখে তাদের জরিপ করবেন। এজন্য সকলকে সহযোগিতা করার জন্য আহবান জানিয়েছেন।

তিনি জানান, যে কোন করদাতা নিজের এনআইডির ব্যবহারের মাধ্যমে নিজেই অনলাইনের মাধ্যমে টিন নিতে পারবেন এবং করনেট ভুক্ত হতে পারবেন। তিনি নারায়ণগঞ্জ এবং মুন্সিগঞ্জের করদাতাদের জরিপের সুবিধার্থে তাদের টিন সাটিফিকেট প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখার অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!