নারায়ণগঞ্জসোমবার , ৭ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৪ জানুয়ারি

Alokito Narayanganj24
জানুয়ারি ৭, ২০১৯ ৯:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সোমবার (৭ জানুয়ারি) দুপুরে নতুন কোর্ট এলাকায় একটি চাইনিজ রেস্টুরেন্টে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। জেলা আইনজীবী সমিতির নির্বাচন আগামী ২৪ জানুয়ারী সিদ্ধান্ত গ্রহন করা হয়। কিন্তু নির্বাচন পরিচালনা কমিটি গঠন নিয়ে হট্টগোল করেন বিএনপি পন্থী আইনজীবীরা।

সাধারণ সভায় জানানো হয়, আইনজীবী সমিতির ভবন ভেঙ্গে সেখানে নতুন ভবনের কাজ শুরু হওয়ায় আগামী ২৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুরু করে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত জেলা জজের কনফারেন্স রুমে ভোটগ্রহণ চলবে।

নির্বাচন পরিচালনা বোর্ডের প্রধান করা হয় এড. আখতারুজ্জামানকে। বোর্ডে অপর সদস্যরা হলেন মেরিনা আক্তার, আবদুর রহিম, আসাদুর রহমান ও রূপচান বাবুকে।

সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল। আরও উপস্থিত ছিলেন পিপি ওয়াজেদ আলী খোকন, জিপি মেরিনা বেগম, এড. আনিসুর রহমান দিপু, এড. খোকন সাহা, এড. শাখওয়াত হোসেন খান, এড. বারী ভূইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!