নারায়ণগঞ্জবুধবার , ২৮ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমান প্রত্যাহার

Alokito Narayanganj24
নভেম্বর ২৮, ২০১৮ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : জাতীয় ঐক্যফ্রন্টের অভিযোগের ভিক্তিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার আনিসুর রহমানকে প্রত্যাহার করেছে নির্বাচন কমিশন (ইসি)। ২৮ নভেম্বর বুধবার বিকেলে তাকে প্রত্যাহার করা হয়।

এর আগে তার বিরুদ্ধে ক্ষমতাসীন দলের রাজনৈতিক মতাদর্শের অভিযোগ এনে নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহারের দাবী জানান বিএনপি নেতৃত্বাধীন জোট ঐক্যফ্রন্ট। ২০ আগষ্ট নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। ইসির সহকারী সচিব নূরুন নাহার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি এই প্রত্যাহার আদেশে স্বাক্ষর করে স্বরাষ্ট্র ও জনপ্রশাসন মন্ত্রনালয়ে চিঠি পাঠিয়েছেন।

সূত্র মতে, তার স্ত্রী ক্ষমতাসীন আওয়ামীলীগের বর্তমান এমপি। কিছুদিন আগে এসপি স্ব-পরিবারে আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ছবি তুলে প্রতিপক্ষ দলের আলোচনা-সমালোচনায় চলে আসেন তিনি। এসব কারণে ইসি বরাবর অভিযোগ করে তার প্রত্যাহার দাবী করেন ঐক্যফ্রন্ট। মূলত ঐক্যফ্রন্টের অভিযোগের প্রেক্ষিতে ইসি এসপি আনিসুর রহমানকে নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!