নারায়ণগঞ্জশুক্রবার , ১৭ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ থেকে ৫ রুটে লঞ্চ চলাচল বন্ধ স্টাফ করেসপন্ডেন্ট

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০২৩ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ সংবাদদাতা: বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘মিধিলি’ এর কারণে শুক্রবার সকাল থেকে নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে পাঁচটি রুটে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত লঞ্চ চলাচল বন্ধের নির্দেশনা দিয়েছে বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ।

জানা গেছে, নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে বর্তমানে পাঁচটি রুটে লঞ্চ চলাচল করে। এর মধ্যে সানকেন ডেকের ৩৯টি, হাইডেকের দুটি লঞ্চ চলাচল করছে।

নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জ, চাঁদপুর, মতলব-মাছুয়াখালী, হোমনা-রামচন্দ্রপুর, ওয়াবদা-নরিয়া-ভোজেশ্বর (শরিয়তপুর) রুটে এসব লঞ্চ চলাচল করে থাকে। এর মধ্যে গজারিয়া, ষাটনল, মোহনপুরসহ বিভিন্ন লঞ্চঘাটে লঞ্চ থামে এবং যাত্রী উঠানামা করে।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক (নৌনিট্রা) বাবু লাল বৈদ্য জানান, ঘূর্ণিঝড় ‘মিধিলি’ এর প্রভাবে নারায়ণগঞ্জ নদী বন্দরে থেকে সব ধরনের লঞ্চ চলাচল বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে। শুক্রবার সকাল থেকেই নারায়ণগঞ্জের পাঁচটি রুটে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!