নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে দীপু-জীবন প্যানেল জয়ী

Alokito Narayanganj24
এপ্রিল ১৪, ২০২৩ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন শুক্রবার (১৪ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব ভবনের ৫ম তলায় দুপুর ১২টা থেকে বিরতীহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। মোট ৬৯ জন ভোটারের মধ্যে ৬৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এরআগে বেলা ১১টায় নির্বাচনী সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ১১টি পদের বিপরীতে দিপু-জীবন ও শাহ আলম-রফিক প্যানেল থেকে ২২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে দিপু-জীবন প্যানেলের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে সবগুলো পদে বিজয়ী হয়।

বিজয়ীরা হলেন, সভাপতি আরিফ আলম দিপু পয়েছেন ৪৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বি খন্দকার শাহ আলম পেয়েছেন ১৯ ভোট। সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন পেয়েছেন ৪৩ ভোট, তার প্রতিদ্বন্দ্বি  মাসুমুজ্জামান পেয়েছেন ২০ ভোট। সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন পেয়েছেন ৫০ ভোট, তর প্রতিদ্বন্দ্বি  রফিকুল ইসলম রফিক পেয়েছেন ১৩ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক পেয়েছেন ৪৬ ভোট, তার প্রতিদ্বন্দ্বি হাসান আরিফ পেয়েছেন ১৭ ভোট। কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল পেয়েছেন ৪৭ ভোট, তার প্রতিদ্বন্দ্বি  ইউছুফ আলী এটম পেয়েছেন ১৬ ভোট। ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক লুৎফর রহমান কাকন পেয়েছেন ৪৯ ভোট, তার প্রতিদ্বন্দ্বি  দীপক ভৌমিক পেয়েছেন ১৪ ভোট। বিজয়ী কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ পেয়েছেন ৪৪ ভোট, আব্দুস সালাম পেয়েছেন ৪০ ভোট, একে এম মাহফুজুর রহমান পেয়েছেন ৪১ ভোট, আফজাল হোসেন পন্টি পেয়েছেন ৪৪ ভোট ও আবু আল-আমিন খান মিঠু পেয়েছেন ৪৭ ভোট। পরাজিত কার্যকরী সদস্যদের মধ্যে হালিম আজাদ পেয়েছেন ২৩ ভোট, মাহবুবুর রহমান মাসুম পেয়েছেন ২১ ভোট, আসিফুজ্জামান পেয়েছেন ১৪ ভোট, পুলুক হাসান পেয়েছেন ১৬ ভোট, আমির হোসেন স্মীথ পেয়েছেন ২৫ ভোট।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহামম্মদ আলী। এবং নির্বাচন কমিশনার ছিলেন, এফবিসিসিআই’র পরিচালক প্রবীর কুমার সাহা ও আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

প্রসঙ্গত: গত ৩০ ডিসেম্বর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু মামলা জনিত কারণে নির্বাচন স্থগিত হয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!