নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কার্যক্রমে আদালতের নিষেধাজ্ঞা

Alokito Narayanganj24
নভেম্বর ২৯, ২০১৯ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বিএনপির মহাসচিবসহ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে দায়ের করা মামলায় মহানগর বিএনপির কমিটির কার্যক্রমে অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞার আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার বাদিপক্ষের আইনজীবীদের অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী জজ শিউলী রানী দাসের আদালত এই আদেশ দেন।
আদালতে মহানগর বিএনপির পক্ষে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল এবং তাদের পক্ষে আইনজীবী হিসেবে ছিলেন রফিক আহমেদ, আব্দুল বারী ভূঁইয়া, জাকির হোসেন, রিয়াজুল ইসলাম আজাদ, আবু আল ইউসুফ খান টিপু, আশরাফুল আলম সিরাজী রাসেল, শরীফুল ইসলাম শিপলু, আনিসুর রহমান মোল্লা ও আসিফুজ্জামান। বাদিপক্ষের আইনজীবী হিসেবে ছিলেন আবু বক্কর সিদ্দিক, আওয়ামী লীগপন্থী আইনজীবী জালালদ্দিন নগরী ও ব্যারিস্টার মো: এনামুল কবির।
গত ১১ নভেম্বর নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী জজ শিউলী রানী দাসের আদালতে মহানগরের ১০ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি গোলজার খান ও একই ওয়ার্ডের সাবেক যুগ্ম সম্পাদক (পৌরসভাকালীন) বিএনপি নেতা নূর আলম শিকদার বাদি হয়ে মামলাটি দায়ের করেন। দুইজনই মহানগর বিএনপিরসহ সভাপতি সাখাওয়াত হোসেন খানের অনুগামী হিসেবে পরিচিত। মামলায় বিবাদি করা হয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক এ টি এম কামালকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!