নারায়ণগঞ্জসোমবার , ৮ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ সিটি মেয়র পাচ্ছেন প্রতিমন্ত্রী পদমর্যাদা

Alokito Narayanganj24
আগস্ট ৮, ২০২২ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:মন্ত্রীর পদমর্যাদা পাচ্ছেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের দুই মেয়র। অন্যদিকে চট্টগ্রাম সিটি ও নারায়ণগঞ্জ সিটি মেয়র পাচ্ছেন প্রতিমন্ত্রী পদমর্যাদা।

রোববার (৭ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রকাশিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস মন্ত্রীর এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী প্রতিমন্ত্রীর পদমর্যাদা নির্ধারণের বিষয়ে প্রধানমন্ত্রী অনুমোদন দিয়েছেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্বাহী সেলের মহাপরিচালক আল মামুন মুর্শেদের সই করা প্রজ্ঞাপনে আরও বলা হয়, এই চার মেয়রের নতুন পদমর্যাদা প্রদানপূর্বক গেজেট প্রকাশে পরবর্তী ব্যবস্থা নিতে মন্ত্রিপরিষদ সচিব, মন্ত্রিপরিষদ বিভাগ ও সচিবালয়কে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি করপোরেশনে মো. আতিকুল ইসলাম ও দক্ষিণ সিটি করপোরেশনে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস মেয়রের দায়িত্ব পালন করছেন। অন্যদিকে নারায়ণগঞ্জ সিটিতে মেয়র সেলিনা হায়াৎ আইভী এবং চট্টগ্রাম সিটিতে মেয়রের দায়িত্বে রয়েছেন মো. রেজাউল করিম চৌধুরী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!