নারায়ণগঞ্জবুধবার , ৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ-৫ আসনে আর পরগাছা হয়ে থাকতে চাইনা : মাহমুদা মালা

alokitonarayanganj
নভেম্বর ৭, ২০১৮ ১২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দরের বিভিন্ন এলাকায় জননেত্রী শেখ হাসিনাকে পুণরায় ক্ষমতায় বহাল রাখার শর্তে নৌকা মার্কার ব্যাপক গনসংযোগ করলেন মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মাহমুদা মালা। গন সংযোগের এক পর্যায়ে তিনি ২১নং ওয়ার্ড কাউন্সিলর তথা মহানগর বিএনপির দপ্তর বিষয়ক সম্পাদক হান্নান সরকারের কার্যালয়ে গিয়েও নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করেন। মঙ্গলবার বিকেলে নৌকা মার্কা প্রতিকের পক্ষে বন্দর সেন্ট্রাল খেয়াঘাট থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি ২১নং ও ২২নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন।

গনসংযোগকালে তিনি ভোটারদের উদ্দেশ্য করে বলেন, যতদিন রবে শেখ হাসিনার কাছে দেশ,ততদিন পথ হারাবেনা বাংলাদেশ। আমরা নারায়ণগঞ্জ-৫ আসনে আর পরগাছা হয়ে থাকতে চাইনা। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আ’লীগের নৌকা মার্কা প্রতিকে ভোট দিতে চাই। বন্ধবন্ধুর মানস কন্যা বিশ্ব মানবতার বাতিঘর, উন্নয়নের রোল মডেল জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা প্রতিকে ভোট দেয়ার জন্য তিনি আহ্বান করেন। বিএনপি-জামাত ও সাম্প্রদায়িক শক্তিকে রুখে দিতে সাধারন মানুষের রুটি-রুজির সুব্যবস্থা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা সরকারের বিকল্প নাই।

এ সময় গনসংযোগকালে অংশ নেন মহানগর আ’লীগনেত্রী নীলা আহমেদ নীলি, ২১নং ওয়ার্ড আ’লীগনেত্রী রাশিদা বেগম, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রহমত উল্লাহ, একই ইউনিয়নের যুবলীগ সভাপতি রুহুল আমিন, ১৫নং ওয়ার্ড আ’লীগনেতা রুজিত সরকার, মদনপুর ইউনিয়ন আ’লীগ নেতা ফারুক মিয়া, মিলন মিয়া, ২৪নং ওয়ার্ড আ’লীগনেতা আজিজুল হাকিম, যুবলীগ নেতা রাশিদুল, জীবন, আল-আমিন, বিজু, সাকিল মিয়া, মনির হোসেন, মাসুদ মিয়া, মেহেদী হাসান বাবলু, মফিজুল ইসলাম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!