নারায়ণগঞ্জশুক্রবার , ১৫ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়নগঞ্জে দোকান বসানো নিয়ে সংঘর্ষে হকারকে কুপিয়ে হত্যা

Alokito Narayanganj24
অক্টোবর ১৫, ২০২১ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে হকারদের দুই পক্ষের সংঘর্ষে জুবায়ের নামে এক হকার নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সংঘর্ষের ঘটনা ঘটে।

নগরীর বঙ্গবন্ধু সড়কে সাধুর পৌল গির্জার সামনের ফুটপাতে দোকান বসানো নিয়ে বিরোধে এই সংঘর্ষ বাধে। নিহত জুবায়ের ফতুল্লার উত্তর মাসদাইর এলাকার আমজাদ হোসেনের ছেলে।

পুলিশ জানায়, ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকার স্বপন ও সাঈদুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। দ্বিতীয় দফায় এক পক্ষ বহিরাগত সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়। এ সময় জুবায়ের নামের এক হকার ছুরিকাঘাতে গুরুতর আহত হন। আহত জুবায়েরকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর রাত ৮টায় তিনি মারা যান।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, আমরা নিহত হকারের নাম-পরিচয় জেনেছি। তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। পাশাপাশি যারা এই ঘটনায় জড়িত তাদের শনাক্তের চেষ্টা করছি। হত্যাকাণ্ডের বিষয়ে তদন্তসহ জড়িতদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!