নারায়ণগঞ্জসোমবার , ২৯ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নাসিক নির্বাচন: আ.লীগের মনোনয়নপত্র নিলেন চারজন

Alokito Narayanganj24
নভেম্বর ২৯, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে ঢাকার ২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের (গুলিস্তান) কেন্দ্রীয় কার্যালয় থেকে তার পক্ষে ২৫ হাজার টাকার বিনিময়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল কাদির, আদিনাথ বসু ও যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আমজাদ হোসেন উপস্থিত ছিলেন।জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল কাদির বলেন, ‘আজ দুপুরের মেয়র আইভীর পক্ষে দলীয় কার্যালয় থেকে আমরা মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।

সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে একইদিন ফরম সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

নির্বাচন কমিশন এখনও এ সিটি করপোরেশনের তফসিল ঘোষণা করেনি। তবে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, আগামী দুয়েক দিনের মধ্যেই সিটি কপোরেশনের তফসিল ঘোষণা করা হতে পারে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!