নারায়ণগঞ্জশুক্রবার , ২৮ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না.গঞ্জে জুটের গোডাউনে অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
অক্টোবর ২৮, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

শহর প্রতিনিধিঃনারায়ণগঞ্জ শহরের কদমতলী এলাকায় শারমিন জুটের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে শারমিন জুট বেলার্সের গোডাউনে থাকা পাট ও মেশিনারিজসহ প্রায় শত কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন মালিকপক্ষ।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দিবাগত রাতে শীতলক্ষ্যা কদমতলী এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি।

রাত আড়াইটায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে। গোডাউনটি চারজন ব্যবসায়ী ভাড়া নিয়ে পাট মজুত ও রপ্তানি করেন।

ফায়ার সার্ভিসের মণ্ডলপাড়া, বিসিক ও হাজীগঞ্জ স্টেশনের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ জানান, আগুনে গোডাউনে থাকা সবকিছু পুড়ে গেছে। ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্রপাত তদন্তের পর জানা যাবে। এতে কোনো হতাহতের খবর নেই।

গোডাউন ভাড়া নেওয়া চার ব্যবসায়ীর একজন মহসিন কবির দাবি করেন, গোডাউনে থাকা পাট ও মেশিনারিজসহ প্রায় শত কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনিসহ সালাম, গোপাল তালুকদার ও গণেশ বাবু এই চার মালিক মিলে গোডাউনটি ভাড়া নিয়ে পাট মজুত করে রপ্তানি করতেন। এতে ছিল প্রায় তিন কোটি টাকার পাট। পাশেই আরেক জনের ৩০ কোটি টাকার পাট রয়েছে। গোডাউনে থাকা সবার পাট ও মেশিনারিজসহ ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় এক শত কোটি টাকার বেশি হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!