নারায়ণগঞ্জসোমবার , ২২ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিতাইগঞ্জে দুটি পশুখাদ্যের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড

Alokito Narayanganj24
মার্চ ২২, ২০২১ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ সদর উপজেলায় দুটি পশুখাদ্যের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। উপজেলার নিতাইগঞ্জের মাছুয়াবাজার এলাকায় অবস্থিত রিপন ও মফিজ নামের দুজনের পশুখাদ্যের দুটি গুদামে গতকাল রোববার রাত পৌনে ১২টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। আগুনের লেলিহান শিখা অনেক ওপরে উঠে গেলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে দিবাগত রাত ১২টার দিকে মন্ডলপাড়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের উপপরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, রাত পৌনে ১২টার দিকে নিতাইগঞ্জের মাছুয়াবাজার এলাকায় রিপন ও মফিজের পশুখাদ্যের দুটি গুদামে আগুন লাগে। মুহূর্তের মধ্যেই দ্রুত আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। তবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি এখনও নিরূপণ করা যায়নি। তদন্তের পর ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!