নারায়ণগঞ্জশনিবার , ৩০ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নির্বাচনে অনিয়ম হলে প্রয়োজনে গুলি

Alokito Narayanganj24
মার্চ ৩০, ২০১৯ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : শনিবার দুপুরে আড়াইহাজার উপজেলা প্রশাসনের উদ্যেগে উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ অনুষ্ঠিত করার লক্ষ্যে আইন শৃংঙ্খলা বাহিনী ও প্রিজাইডিং অফিসারদের সাথে মত বিনিমিয় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক রাব্বী মিয়া। আরো বক্তব্য রাখেন, বিজিবির সিও আল-আমিন, সহকারী কমিশনার ভুমি শেখ জাহিদ হাসান প্রিন্স, আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন প্রমুখ। এ সময় আড়াইহাজার থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ, সাংবাদিক হাজী শাহজাহান কবির উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, নির্বাচনে কোন অনিয়ম বরদাস্ত করা হবে না। নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য। তিনি প্রিজাইডিং অফিসারদের বলেন, আপনার কেন্দ্রের দায়িত্ব আপনার। আমাদের সহযোগিতা নিয়ে সুন্দর নির্বাচন উপহার দিবেন। বিজিবির সিও আল-আমিন বলেন, কোন অনিয়ম হলে ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে প্রয়োজনে গুলি করা হবে।

প্রসঙ্গত,৩১ মার্চ রোববার আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!