নারায়ণগঞ্জশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নির্বাচন বর্জনের দাবিতে ফতুল্লায় বিএনপির পক্ষে রিয়াদ চৌধূরী লিফলেট বিতরণ

Alokito Narayanganj24
ডিসেম্বর ২২, ২০২৩ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতাঃ সরকারের পতন ও ড্যামী নির্বাচন বর্জনের দাবিতে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরী নেতৃত্বে লিফলেট বিতরণ করেছে ফতুল্লা থানা বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে ফতুল্লা বাজার থেকে লিফলেট বিতরণ শুরু করে লঞ্চঘাট হয়ে রেলস্টেশন বটতলায় গিয়ে শেষ হয়।
এ সময় রিয়াদ মোহাম্মদ চৌধুরী বলেন, এ সরকার জনগণের সঙ্গে প্রতিনিয়ত প্রতারণা করছে। তারা মুখে বলে এক করে আরেক। এই সরকার কে মানুষ আর বিশ্বাস করে না। আইন-শৃংখলা বাহিনীকে ব্যবহার করে মিথ্যা মামলা ও গ্রেফতার করিয়ে জনগনকে ভয়ভীতি দেখিয়ে ক্ষমতায় থাকতে চাইছেন। কিন্ত এ ভাবে বেশী দিন টিকে থাকা যায়না। তাদের পতন যখন হবে তা হবে অতিমাত্রায় ভয়াবহ। সেই দিন আর বেশি দূরে নয়। অতি শিঘ্রই জনগণকে সঙ্গে নিয়ে সরকারের পতন ঘটিয়ে বিজয় ছিনিয়ে আসবে বিএনপির নেতা-কর্মীরা।

তিনি আরও বলেন, সময় থাকতে পদত্যাগ করে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা দিন। আর পদত্যাগ করতে বাধ্য করা হলে অনেক প্রশ্নের উত্তর আপনাদের দিতে হবে। তিনি নেতা,কর্মী ও সমর্থকদের মুক্তি দাবির পাশাপাশি মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মোঃ মামুন,ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিন,এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জহির চৌধুরী,ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু,ফতুল্লা থানা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাগর সিদ্দিকী,ফতুল্লা থানা শ্রমিক দলের আহবায়ক শাহ আলম পাটোয়ারী, সদস্য সচিব আল আমিন, ফতুল্লা থানা তাতী দলের আহবায়ক সিদ্দিকুর রহমান উজ্জ্বল,ফতুল্লা থানা জাসাসের সভাপতি আনোয়ার হোসেন সজিব,ফতুল্লা থানা বিএনপির সহপ্রচার সম্পাদক মিলন ঢালী,ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম লিটন,মামুন হাসান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তাইজুল ইসলাম আল আমিন,ফতুল্লা থানা বিএনপি নেতা মিজান,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য রুপম, আল আমিন,ফতুল্লা ইউনিয়ন ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাম মোস্তফা অরুণ,৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী, সাধারণ সম্পাদক মামুন, ১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রাসেল,ফতুলা ইউনিয়ন যুবদলের সহ সভাপতি, রুবেল চৌধুরী, সুমন, সি:যুগ্ম সম্পাদক মাকসুদ মাসুম, সাংগঠনিক সম্পাদক শাহীন,যুগ্ম সম্পাদক সৈকত রাজ, রিপন, মামুন, ফতুল্লা থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ সাজ, যুবদল নেতা ফেরদৌস পারভেজ ড্যানি, আরিফ, জীবন, রাহাত প্রধান,কাওসার,সাদ্দান,পলাশ,রনি, সেচ্ছাসেবক দল নেতা নাইম,সেলিম, শামিম,হযরত,সোহাগ,রিপন,ফতুল্লা থানা ছাত্রদল নেতা মেহেদি, আসিফ,সানি, হানিফ সহ ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!