নারায়ণগঞ্জবুধবার , ২৭ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নোয়াখালীতে নিখোঁজ ছাত্রদল নেতা সিদ্ধিরগঞ্জে গ্রেফতার

Alokito Narayanganj24
জানুয়ারি ২৭, ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নোয়াখালীর বেগমগঞ্জের সাবেক ছাত্রদল নেতা টিটু হায়দারকে নিখোঁজের ৬ মাস পর গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। রোববার (২৪ জানুয়ারি) রাত ১০টায় টিটুকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

টিটু নোয়াখালীর বেগমগঞ্জের আলাইয়াপুর ইউনিয়নের সাবেক ছাত্রদল নেতা।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, নোয়াখালীর বেগমগঞ্জ থানায় যোগাযোগ করে জানা যায় টিটুর নামে একাধিক মামলা রয়েছে। গতকাল সে সিদ্ধিরগঞ্জের শিমরাইলে অপ্রকৃতিস্থ অবস্থায় ঘোরাঘুরি করছিল। স্থানীয় লোকজন খবর দিলে টিটুকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে টিটুর মা ফাতেমা বেগম জানান, টিটুর নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে। সে কোনো অপরাধে জড়িত না।

উল্লেখ্য, গত বছরের ২০ জুলাই বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও দলের সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলেছিলেন, গত ৮ জুলাই টিটুকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়। আমি অবিলম্বে টিটুকে জনসম্মুখে হাজির করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জোর আহ্বান জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!