নারায়ণগঞ্জমঙ্গলবার , ৫ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পঞ্চম বার পদকে ভুষিত হলেন এসপি হারুন অর রশিদ

alokitonarayanganj
ফেব্রুয়ারি ৫, ২০১৯ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট কম : বাংলাদেশ পুলিশের সম্মানজনক পুলিশ পদক পেলেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ, বিপিএম (বার), পিপিএম (বার)। গতকাল সকালে পুলিশ সপ্তাহের প্রথম দিনে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদক প্রাপ্ত অন্যান্যদের সঙ্গে এসপি হারুনকে নিজ হাতে মেডেল পরিয়ে দেন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য বিপিএম (সেবা) পুরস্কার পেলেন তিনি। এই নিয়ে তিনি পরপর তিনবার বাংলাদেশ পুলিশের সম্মানজনক বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পেলেন।

এছাড়া দুই বার প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম) পদক লাভ করেন। এবার নিয়ে পঞ্চম বারের মতো পুলিশ পদক পেলেন তিনি। ২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে পুলিশ বাহিনীর ৩৪৭ জন সদস্য ও দুই নিহত পুলিশের পরিবারকে বাংলাদেশ পুলিশ মেডেল-বিপিএম, বিপিএম-সেবা, প্রেসিডেন্ট পুলিশ পদক-পিপিএম ও পিপিএম-সেবা পরিয়ে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে পুলিশ সুপার হারুন অর রশীদের সাফল্যে নারায়ণগঞ্জ জেলা পুলিশ অভিনন্দন জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!