নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পরিচয়হীন একটি মানুয খড়কুটোর মতো- লিপি ওসমান

Alokito Narayanganj24
আগস্ট ২২, ২০১৯ ১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়নগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান লিপি ওসমান বলেছেন,কবরে শুয়ে যেন স্বাধীন বাংলার স্বাদ নিতে পারি। ৭৫’র ১৫ আগষ্ট জাতীর পিতার পরিবারকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। পরিচয়হীন একটি মানুয খড়কুটোর মতো। বঙ্গবন্ধু আমাদের পরিচয় এনে দিয়েছেন দেশ স্বাধীন করে।বাঙ্গালী জাতীর জন্য নিজেকে উজার করে দিয়েছেন সেই নেতাকে যারা হত্যা করেছে তারা আজ কোথায়।অথচ বঙ্গবন্ধু আজ বিশ্ববন্ধ উপাধী পেয়েছে।জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৮৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বুধবার (২১ আগষ্ট) বিকাল ৪ টায় সদর উপজেলা মিলনায়তনে জাতীয় মহিলা সংস্থার নারায়ণগঞ্জ জেলা চেয়ারম্যান লিপি ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতির পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রফেসর ড শিরিন বেগম,সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির,মহিলা সংস্থার সদস্য কামরুন্নেছা মিতালী, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী,বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শান্তা ইসলাম শান্তা,পিয়ারী চৌধুরী ,এড সুইটি আক্তার,জাহিদা আক্তার, মরিয়ম সুলতানা, শারমীন শাকিলা মিথিলা,বিউটি বেগম,রেহেনা পারভীন,সৈয়দা পারভীন,আলেয়া বেগম,নাসিক কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী,জেলা পরিষদ সদস্য এড নুরজাহান বেগম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!