নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পরিত্যক্ত ঘর থেকে তরুণীর লাশ উদ্ধার

Alokito Narayanganj24
জুলাই ২১, ২০২২ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জে এ কে খান অ্যান্ড কোম্পানি লিমিটেড নামের একটি ডক ইয়ার্ডের পরিত্যক্ত ঘর থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর (২২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ জুলাই) বিকেলে উপজেলার মুড়াপাড়া নামা বাজার এলাকার একটি পরিত্যক্ত ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা, ৩-৪ দিন আগে ওই তরুণীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। মরদেহের আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা আলামত দেখে এমনটাই সন্দেহ করছেন তারা।

স্থানীয় সূত্রে জানা যায়, মুড়াপাড়া নামাবাজার সংলগ্ন মঙ্গলখালী এলাকার একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে মঙ্গলবার (১৯ জুলাই) দুর্গন্ধ বের হচ্ছিল। বুধবার সকালে সেই দুর্গন্ধ আরও বাড়তে থাকে। এক পর্যায়ে এলাকাবাসী মিলে ঘরের দরজা খুললে ভেতরে অজ্ঞাতপরিচয় তরুণীর বিকৃত মরদেহ পরে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

ঘটনার তদন্ত কর্মকর্তা নারায়ণগঞ্জ সিআইডির ইন্সপেক্টর জাহিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তরুণীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ধারণা করা হচ্ছে মরদেহটি ৪-৫ দিন আগের। ইট দিয়ে তার মুখ থেঁতলে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!