নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩ আগস্ট ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পল্লী বিদ্যুৎ অফিসের ১৬ কর্মকর্তা করোনা আক্রান্ত

Alokito Narayanganj24
আগস্ট ৩, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ কর্মরত ১৬ জন কর্মকর্তা প্রাণঘাতী করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছে। এছাড়া করোনা নমুনা সংগ্রহের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত কীট না থাকায় আরো ১০ জন কর্মকতা পরীক্ষা করতে না পেরে উপসর্গ নিয়ে বাসায় আইসোলেশনে রয়েছে। এতে করে পল্লী বিদ্যুৎতের কাজে বিঘ্ন ঘটছে।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর একটি সুত্র থেকে জানা যায়, নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অধীনে ৩টি জোনাল অফিস, ৩টি এরিয়া অফিস ও ১২ টি অভিযোগ কেন্দ্র রয়েছে। এ সকল স্থানে ৪০০ জন ব্যক্তি বিভিন্ন দপ্তরে কর্মরত রয়েছে। দেশে প্রাণঘাতী করোনা আঘাত হানার পর থেকে সম্মুখ যোদ্ধা হিসেবে পল্লী বিদ্যুতে দায়িত্বরত কর্মকর্তারা নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা দিতে কাজ করে যাচ্ছেন।

সেবা দিতে গিয়ে গত কয়েকদিনে নারায়নগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জুনিয়র ইঞ্জিনিয়ার সুবল চন্দ্র, পিন্টু রঞ্জন ব্যাপারী ইসি আলাউদ্দিন, মিটার টেস্টার মিজান, বিলিং সহকারী তানিয়া, কম্পিউটার অপারেটর মাহমুদা, লাইন টেকনেশিয়ান সফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম, লাইনম্যান গ্রেড ওয়ান আলামীন, মেহেদী হাসান, ফারুক হোসেন, কারিমুল, সানী, মেহেদী হাসান-২, নজরুল ইসলাম, সহকারী স্টোর কিপার তুহিন প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে রয়েছে।

এছাড়া আরো ১০ জন কর্মকর্তা করোনা উপসর্গ নিয়ে নিজ বাসায় রয়েছে। গত ৩ দিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গাজী পিসিআর ল্যাবে গিয়েও কীট সংকটের কারনে নমুনা পরীক্ষা করতে পারেনি। এদিকে হঠাৎ করে অফিস গুলোতে জনবল কমে যাওয়ায় ঠিকমত বিদ্যুৎ পরিবেশনে বিঘ্ন হচ্ছে এলাকায়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার রফিকুল ইসলাম বলেন, আমরা এই মহামারীতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা দেয়ার জন্য দিনরাত কাজ করে যাচ্ছি। এতে এখানে বর্তমানে কর্মরত জুনিয়র ইঞ্জিনিয়ারসহ ১৬ জনের মত কর্মকর্তা করোনায় আক্রান্ত রয়েছে। এছাড়া আরো ১০ জনের মত অসুস্থ্য রয়েছে। সবাই নিজ বাড়ীতে আইসোলেশনে রয়েছে। এ কারণে কাজে কিছুটা বিঘ্ন ঘটছে।

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরজাহান আরা বলেন, কিছুদিন কীট সংকট থাকায় করোনা নমুনা সংগ্রহে সমস্যা হয়েছিল। আজ সোমবার থেকে সীমিত পরিমাণ কীট এসেছে। এ কারণে অনেকে নমুনা পরীক্ষা করাতে এসে করতে না পেরে চলে গেছে। আশা রাখি কয়েকদিনের মধ্যে এর সমস্যা সমাধান হয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!