নারায়ণগঞ্জশনিবার , ২০ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পশ্চিম মুসলিম নগর পঞ্চায়েত কমিটি গঠন : জলিউদ্দিন সভাপতি, খোকন সাঃ সম্পাদক

Alokito Narayanganj24
এপ্রিল ২০, ২০১৯ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম মুসলিম নগর পঞ্চায়েত পরিষদের কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি মোঃ জলিউদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ মোবারক হোসেন খোকন, সাংগঠনিক সম্পাদক মোঃ মোবারক হোসেন শেখ কে নির্বাচিত করে ৬৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন, মনির হোসেন শিকদার, মাওলানা মোঃ গোলাম মাওলা, মোঃ মাহবুবুর রহমান, মোঃ আলেক শেখ, মাজাহারুল ইসলাম মুকুল, হাজ্বী মোঃ শহীদ হোসেন, এনামুল হক সরদার, ফয়েজ মোল্লা, সেলিম হোসেন বিল্লাল, নাজমুল হাসান, নাসিরউদ্দিন টুটুল, আলফাজ উদ্দিন, মোঃ আনোয়ার হোসেন, মোরশেদ উল্লাহ, নুর হোসেন মাইজভান্ডারি, স্বপন বেপারী, বিল্লাহ মোল্লা, আজিজুর রহমান, গিয়াসউদ্দিন মাইজভান্ডারি, ইমাম হোসেন, আল আমিন, সোহেল শেখ, ইলিয়াস হোসেন, মোঃ সাইফুল্লাহ, জুয়েল শেখ, ইয়াকুব হোসেন,জোবায়ের আলম নাসির, নজরুল ইসলাম জিসান, আনোয়ার হোসেন ও আল আমিন প্রমুখ।

সভায় ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলীর নাম ঘোষনা করা হয়। এরা হলেন- প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা নাসিক কাউন্সিলর মোঃ কবির হোসাইন, দেলোয়ার হোসেন, শাকিল আহম্মেদ খোকন, তোফাজ্জল হোসেন, আলী মর্তুজা খোকন প্রমুখ।

এনসিসি ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো.কবির হোসেন বলেন, হাটখোলা মোড় থেকে পাওয়ার হাউজ পর্যন্ত রাস্তাটি এনসিসির অর্ন্তভুক্ত নয়। তারপরও এনসিসি মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী প্রায় ৪৫ লাখ টাকা ব্যয়ে রাস্তাটির সংস্কার কওে দেবেন স্থানীয়দের যাতায়াতের সুবিধার্থে।

নব নির্বাচিত সভাপতি মোঃ জলিউদ্দিন বলেন হাটখোলা মোড় হতে পাওয়ার হাউজ পর্যন্ত রাস্তাটি সিটি কর্পোরেশনের নয়। তা সত্বেও সিটি মেয়র আইভী জনগনের স্বার্থে ড্রেন সহ রাস্তাটি করে দিবেন। পরে নবনির্বাচিত কমিটির সদস্যরা কাউন্সিল কবির হোসাইনকে ফুলেল শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!