নারায়ণগঞ্জশনিবার , ২ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পাগলায় মুহিব্বানে মোস্তফা (সাঃ) আহলে সুন্নত ঐক্য পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২, ২০১৯ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জের পাগলার নয়ামাটি চৌধুরীবাড়ীতে মুহিব্বানে মোস্তফা (সাঃ) আহলে সুন্নত ঐক্য পরিষদ কুতুবপুর ইউনিয়ন শাখা কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুর ২টায় হাজী আব্দুল মতিনের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ আলমগীর হোসেন ভূইয়া। সভায় স্বাগত বক্তব্য রাখেন মুহিব্বানে মোস্তফা (সাঃ) আহলে সুন্নত ঐক্য পরিষদ কুতুবপুর ইউনিয়ন শাখা কমিটির সাধারণ সম্পাদক আবদুল খালেক মুন্সী।

আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ সাইদুর রহমানের পরিচালনায় অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, আলহাজ্ব মাওলানা আলী আজম ভূইয়া, আলহাজ্ব মাওলানা ওয়াজিউল্লাহ, মাওলানা মুফতি মোঃ কুতুবউদ্দিন, মাওলানা মোঃ মমিনুল হক তাহেরী, মাওলানা মোঃ ইব্রাহীম খলিল ফারুকী, লুৎফর রহমান চৌধুরী, আলহাজ্ব মাওলানা মোঃ শাহাদাত হোসেন আযমী, মাওলানা মোঃ হাসান, মাওলানা মোঃ গোলাম কিবরিয়া। এসময় এলাকার গন্যমান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সানাউল হক সানি, হাজী মোঃ শফিকুল ইসলাম, আবদুর রশিদ, আসফার মঈন চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানের পূর্বাহ্নে উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মরহুম হাজী মোঃ সেলিম চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!