নারায়ণগঞ্জমঙ্গলবার , ২০ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পাগলা বাজার সমবায় সমিতির নির্বাচনে জাহাঙ্গীর আলমের ব্যাপক প্রচারনা

Alokito Narayanganj24
আগস্ট ২০, ২০১৯ ১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ ২০১৯ এর নির্বাচনী প্রচারনায় বাঘ মার্কা প্রতীকে সভাপতি পদ প্রার্থী আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম দিনব্যাপী ব্যাপক প্রচারনা করেন।।

সোমবার (১৯আগষ্ট) বাঘ মার্কা প্রতীকে সভাপতি প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম পাগলা বাজারে নির্বাচনী প্রচারনা করেন।

নির্বাচন প্রচারনায় আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম পাগলা বাজার উন্নয়নের প্রতিশ্রুতি দেন এবং প্রতিটি দোকানীদের নিকট গিয়ে ভোট চান। এবং পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির জন্য নিজস্ব জমিতে ভবন নির্মানের আশ্বাস প্রদান করেন এবং ব্যবসায়ীদেও যাবতীয় সমস্যা সমাধানেরও আশ্বাস প্রদান করেন। ইতিপূর্বে আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম সহ-সভাপতি পদে ২ বার, সাধারন সম্পাদক পদে ২ বার এবং

সাংগঠনিক সম্পাদক পদে ১ বার পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির দায়িত্ব পালন করেছেন।

নির্বাচনী প্রচারনায় মোঃ মজনু,মোঃ শাহেদ আলম বাবু,শিবু দাস,মোনা দাস,মোঃ কাশেম,মোঃ জাহাঙ্গীর আলম,মোঃ শাহাদাৎ,লিটন মেম্বার,মোঃ লোকমান,মো.আমির হোসেনসহ শতাধিক ভোটার উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!