নারায়ণগঞ্জশুক্রবার , ৬ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পুরুষাঙ্গ কেটে দেয়ার পর প্রেমিকাকে গলা টিপে হত্যা

Alokito Narayanganj24
মে ৬, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: রাজধানীর যাত্রাবাড়ীতে পরকীয়ার জেরে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দেয়ার পর, সেই আহত প্রেমিক তার প্রেমিকাতে গলা টিপে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (৫ মে) দুপুর দুইটার দিকে যাত্রাবাড়ীর কোনাবাড়ী পারাডোবা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রেমিকাকে গলা টিপে হত্যার ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলম (৩০) বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনি নারায়ণগঞ্জ বন্দর বাজিরবাগ গ্রামের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, আহত জাহাঙ্গীর আলম এক সন্তানের জনক। তিনি পেশায় একজন পোশাক শ্রমিক। ধারণা করা হচ্ছে, তার সাথে পরকীয়া ছিলো একই কারখানার কর্মী শাহিনা আক্তারের।

ঘটনার সময় শাহীনা আক্তার (২৪) তার ব্যক্তিগত রুমে নিয়ে সুকৌশলে জাহাঙ্গীর আলমের পুরুষাঙ্গ কেটে ফেলেন। এ সময় আহত জাহাঙ্গীর শাহিনাকে গলা চেপে ধরলে তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে ভিকটিম জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে।

বর্তমানে জাহাঙ্গীর ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, প্রচুর রক্তক্ষরণের জন্য জাহাঙ্গীরের অবস্থা আশঙ্কাজনক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!