নারায়ণগঞ্জশনিবার , ১৩ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পুলিশকে তথ্য দেওয়ার অপরাধে হত্যার চেষ্টা

Alokito Narayanganj24
জুলাই ১৩, ২০১৯ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশকে তথ্য দেওয়ার অপরাধে বন্দরে মামুন (২৮) নামে এক যুবককে প্রতিপক্ষরা গলায় গামছা দিয়ে ফাঁস লাগিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৩ জুলাই) সকালে বন্দর থানার সোনাকান্দা পানির ট্যাংকি এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে আহত মামুন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। আহত মামুন সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার মৃত নূর মোহাম্মদ মিয়ার ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোনাকান্দা ওয়াসা কর্মচারি জুয়েল, দেলোয়ার ও লালন র্দীঘদিন ধরে উক্ত এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছে। বিষয়টি বন্দর থানা পুলিশকে জানালে উল্লেখিত মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে মামুনকে হত্যার উদ্দেশ্যে গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যার চেষ্টা চালায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!