নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পুলিশ কর্মকর্তার মেয়েকে অপহরণের অভিযোগ

Alokito Narayanganj24
ডিসেম্বর ৭, ২০২৩ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জে এক সহকারী উপ পরিদর্শকের (এএসআই) স্কুল পড়ুয়া মেয়েকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) অপহৃতার মা নারী ও শিশু নির্যাতন দমন আইনের তিনজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর আগে বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে ওই ছাত্রী অপহৃত হয়।  এ মামলায় আসামিরা হলেন, জামালপুর সদরের পাথালিয়া (বকুলতলা) গ্রামের মফিজুলের ছেলে অন্তর (২৩), অন্তরের বাবা মফিজুল (৫০) ও অন্তরের মা।

মামলায় এজাহারে অপহৃতার মা উল্লেখ করেছেন, বুধবার (৬ ডিসেম্বর) সকাল ৯টায় তিনি কাজের জন্য জেলা শহরে যান।  সন্ধ্যা ৬টার দিকে কোয়াটারে গিয়ে তার মেয়েকে পাননি।

পরে তিনি স্কুলে যোগাযোগ করে জানতে পারেন বিকেল সাড়ে ৩টায় স্কুলের সামনে থেকে অন্তরসহ অজ্ঞাতপরিচয় ৫/৬ জন মিলে তার মেয়েকে মাইক্রোবাসে অপহৃরণ করে নিয়ে গেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা নেওয়া হয়েছে।

অপহৃতাকে উদ্ধার ও আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!