নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৯ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পুলিশ পদক পাচ্ছেন এসপি হারুন অর রশীদ

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০১৯ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) পদক পাচ্ছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ। আগামী ৪ ফেব্রুয়ারি রাজারবাগে অনুষ্ঠিতব্য পুলিশ সপ্তাহে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য পুলিশ কর্মকর্তাদের সাথে নারায়ণগঞ্জের এই শীর্ষ পুলিশ কর্মকর্তার হাতে পদক তুলে দেবেন।

এ নিয়ে পঞ্চম বারের মতো পুলিশ পদক পেতে যাচ্ছেন তিনি। এবার বিপিএম (সেবা) পুরস্কার পাচ্ছেন পুলিশ সুপার হারুন অর রশীদ। এর পূর্বে তিনি পরপর দুই বার বাংলাদেশ পুলিশের সম্মানজনক বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম), দুই বার প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম)পদক লাভ করেন।

পুলিশ সুপার হারুন অর রশীদ গত বছরের ৪ ডিসেম্বর নারায়ণগঞ্জে যোগ দেন। যোগ দিয়ে তিনি প্রথমে একাদশ জাতীয় নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন করার অঙ্গীকার করেন। তিনি জেলা থেকে মাদক, ভূমিদস্যূ, হকার, ঝুট সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান ঘোষণা করেন। শহরের যানজট নিরসনে অবৈধ সিএনজি, অটোরিকশার স্ট্যান্ড উচ্ছেদসহ হকার উচ্ছেদ করেছেন। তিনি পোশাক শিল্পে নাশকতাকারীদের কঠোর হাতে দমনের ঘোষণা দিয়েছেন।

এছাড়াও তার বলিষ্ঠ ও সাহসী নেতৃত্বে অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার, অস্ত্র উদ্ধার, মাদকসেবী ও মাদক বিক্রেতাদের গ্রেফতার এবং মাদক উদ্ধারের ক্ষেত্রে নারায়ণগঞ্জ জেলা পুলিশ ব্যাপক সফলতা লাভ করে। জেলা পুলিশ সুপারের এই অবস্থানের কারণে ডাকাত ছিনতাইকারী, চাঁদাবাজ, ভূমিদস্যু, দখলদারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!