নারায়ণগঞ্জশনিবার , ১০ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পেটের ভেতর থেকে ৯৪০ পিস ইয়াবা উদ্ধার

Alokito Narayanganj24
অক্টোবর ১০, ২০২০ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড এলাকায় অভিযান চালিয়ে জাহাঙ্গীর হাসান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার দিবাগত (০৯ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে এ অভিযান চালানো হয়। এ সময় ওই মাদক ব্যবসায়ীর পেটের ভেতর থেকে ৯৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (১০ অক্টোবর) দুপুর দেড়টার দিকে র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন বলেন, দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় পেটের ভেতর ইয়াবা ঢুকিয়ে চট্টগ্রাম থেকে বাসযোগে এসে ঢাকা ও নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা পৌঁছে দিতেন জাহাঙ্গীর।

গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোডে চেকপোস্ট বসানো হয়। পরে ঢাকাগামী ইউনিক পরিবহনের একটি বাস থেকে জাহাঙ্গীর হাসানকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা নেই বলে জানান জাহাঙ্গীর। পরে নারায়ণগঞ্জ সদর থানাধীন ভিক্টোরিয়া হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে এক্স-রে করে রিপোর্টে দেখা যায় তার পেটের ভেতর ইয়াবা রয়েছে।

পরবর্তীতে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তার পেটের ভেতর ২০টি ইয়াবার প্যাকেট রয়েছে। যার প্রত্যেকটিতে ৪৭টি করে ৯৪০ ইয়াবা রয়েছে। পরে সেসব ইয়াবা উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন আরও বলেন, গ্রেফতারকৃত আসামির তথ্য অনুযায়ী চট্টগ্রামে খাবারের সঙ্গে ইয়াবার প্যাকেটগুলো গিলে খান। পরবর্তীতে কলা ও পাউরুটি খেয়ে ইয়াবার প্যাকেটগুলো বের করে নেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর আরও জানিয়েছেন ঢাকা ও নারায়ণগঞ্জের আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় ইয়াবা কেনাবেচা করছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!