নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২১ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রতিবন্ধী সম্মাননা স্বর্নপদক পাচ্ছেন কাউন্সিলর খোরশেদ ও স্বপন চেয়ারম্যান

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২১, ২০১৯ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলায় প্রতিবন্ধীদের উন্নয়নে বিশেষ অবদান রাখায় সম্মাননা স্বর্নপদক পাচ্ছেন খোরশেদ ও স্বপন। নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদ সম্মাননা স্বর্ন পদক প্রদান করবে।

বুধবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় সদর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের কার্যালয়ে সংস্থাটির সভাপতি মোঃ লিটন জানান, নারায়ণগঞ্জ সদর উপজেলার বিভিন্ন প্রতিবন্ধীদের উন্নয়নে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ লুৎফর রহমান স্বপনকে সম্মাননা স্বর্ন পদক প্রদান করা হবে।

নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রতিবন্ধী উন্নয়ন পরিষদের ১৫ বছর পূর্তিতে দুই জনপ্রতিনিধিকে এই পদক প্রদান করা হবে।

সংস্থাটির সভাপতি মোঃ লিটন জানান, প্রতিষ্ঠার পর হতে সমাজসেবক ও জনপ্রতিনিধি খোরশেদ ও স্বপন সাহেব প্রতিবন্ধীদের কল্যান ও উন্নয়নে অর্থ, শ্রম, সাহায্য সহযোগিতা করে আসছে। তাদের এই মহৎ কর্মের জন্য সম্মাননা স্বর্নপদকে ভূষিত করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!