নারায়ণগঞ্জশনিবার , ২০ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন

Alokito Narayanganj24
জুলাই ২০, ২০১৯ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : প্রথম আলো নারায়ণগঞ্জ বন্ধুসভার উদ্যোগে নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৯ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ রবীন্দ্র-নজরুল জয়ন্তী অনুষ্ঠিত হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত, নৃত্য পরিবেশন করে নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও বন্ধুসভার বন্ধুরা। এ সময় যুগ্ম সম্পাদক উজ্জ্বল উচ্ছ্বাসের নির্দেশনায় রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ছুটি’ গল্প অবলম্বনে নাটিকা পরিবেশন করেন বন্ধুসভার বন্ধুরা। পরে রবীন্দ্র-নজরুল বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ বন্ধুসভার সভাপতি আফরীন সুলতানা জেমীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আরপন আহম্মেদ রাজুূ, সাবেক সভাপতি রাসেল আদিত্য নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রওশনই ফেরদৌস, আজমিয়ারা পারভীন, প্রথম আলো বন্ধুসভা নারায়ণগঞ্জের সাবেক সভাপতি সাব্বির আল ফাহাদ, সাংগঠনিক সম্পাদক জহির আলম রুবেল প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ বন্ধুসভার সহসভাপতি আরাফাত বাপ্পি, উপ-সাংগঠনিক সম্পাদক মিরাজ রেজা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৌরভ হোসেন, পাঠাগার সম্পাদক নয়ন আহমেদ, পাঠচক্র সম্পাদক হাসানুজ্জামান, অর্থ সম্পাদক মনিকা আক্তার, সমাজকল্যাণ সম্পাদক তাহমিনা আক্তার, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম এবং দুর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক আব্দুল হান্নান সেয়ান, সদস্য নাহিদ হাসান, সুমাইয়া জাহান চৌধুরী রিসা এবং বিডি ক্লিনের জেলা সমন্বয়কারী এসএম বিজয় প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!