নারায়ণগঞ্জরবিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রেমিককে অপহরন করে পুলিশের জালে প্রেমিকাসহ তার ভাই

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০২০ ১২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ভালবাসার মানুষ মোকলেসুর রহমানকে অপহরন করে পুলিশের জালে আটক হলো প্রেমিকা ফাতেমা ও তার খালাতো ভাই মো.রায়হান। এ বিষয়ে মোকলেসুর রহমান পিতা লালমনিরহাট জেলার বর্তমানে দেওভোগ বাংলাবাজার আমবাগান এলাকার মো.শহীদুল ইসলাম ফতুল্লা মডেল থানায় দুই ভাইবোনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন যার নং ১১৪৬ ( ১৪/২/২০ইং)।

অভিযোগ সুত্রে জানা যায়,একই গার্মেন্টসে কাজ করা সুবাদে মোকলেসুর রহমানের সাথে কুষ্টিা দৌলতপুরের বর্তমানে মাসদাইর পাকাপুল এলাকার একছাদ মন্ডলের মেয়ে ফাতেমার সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। প্রায় ২ মাস পুর্বে সকল সর্ম্পক ভেঙ্গে গ্রামের বাড়িতে চলে যায় ফাতেমা। গত ১৩ ফেব্রুয়ারী মোকলেসুর তার নিজ কর্মস্থল ভিনটেক্স গার্মেন্টসে যায় তার ব্যবহৃত মুঠোফোনটি বাড়িতে রেখে। ঐদিন রাত ৮টা পর্যন্ত বাড়িতে না ফিরলে আমরা চিন্তিত হয়ে পড়ি। মোকলেসুরের রেখে যাওয়া মুঠোফোন খুজে ১নং বিবাদী রায়হানের ব্যবহৃত মুঠোফোনে ১০৭৯৮৫৭৩৫৪৭ ফোন করা হলে সে নিজেকে ফাতেমার ফুফাতো ভাই পরিচয় দেয় এবং আপনাদের ছেলে আমাদের হেফাজতে রয়েছে বলে জানায়। আমার মামাতো বোন ফাতেমা আপনার ছেলের পরামর্শে বাড়ি হতে পালিয়ে এসেছে বলে জানান এবং এও বলেন আমার বোনকে ফেরত দিলে আপনার ছেলেকে ফেরত দেয়া হবে। নতুবা আপনার ছেলে ক্ষতিসাধন করে দেবো।

মোকলেসুর রহমানের পিতা জানান, ছেলেকে অপহরন করা হয়েছে এ মর্মে থানায় একটি অপহরনের অভিযোগ করা হলে পুলিশ রায়হান ও ফাতেমাকে আটক করেছেন। তাদেরকে ভালভাবে জিজ্ঞাসা করা হলে আমার ছেলেকে ওরা কোথায় আটক রেখেছে তা অনুসন্ধ্যান করে আমার ছেলেকে উদ্ধার করা সম্ভব। বিষয়টি ভালভাবে তদারকির জন্যই আমি থানায় একটি অভিযোগ দায়ের করি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!