নারায়ণগঞ্জশনিবার , ২৭ মে ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতল্লায় ৪০ দিন নামাজ পড়ায় পুরস্কৃত করলো হিলফুল ফুজুল সংগঠন

Alokito Narayanganj24
মে ২৭, ২০২৩ ১১:১৬ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি : ফতুল্লার দাপা ইদ্রাকপুরে একটানা ৪০দিন মসজিদে নামাজ পড়ায় আবারও নামাজীদের মাঝে পুরষ্কার বিতরণ করেছে দাপা ইদ্রাকপুর হিলফুল ফুজুল সংগঠন। শুক্রবার (২৬ মে) তুফানি প্রধান কেন্দ্রীয় জামে মসজিদে বাদ এশা এক অনুষ্ঠানের মাধ্যমে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী জালাল আহমেদ মসজিদের ঈমাম ও খতিব মাওলানা আবুল হাসান, ফতুল্লা রেলস্টেশন বাজার জামে মসজিদের ঈমাম ও খতিব মুফতী আবিদফতুল্লা রেলস্টেশন বাজার জামে মসজিদের ঈমাম ও খতিব মুফতী নাজিমুদ্দিন আবেদ, দাপা কবরস্থান মসজিদের ঈমাম ও খতিব মাওলানা নাছির উদ্দীন ফিরোজী, পিলকুনী পশ্চিম পাড়া মসজিদের ঈমাম ও খতিব মাওলানা ইয়াছিন, আব্দুল্লাহ ইবনে মোবারক মাদ্রাসার পরিচালক মাওলানা সাব্বির আহমাদ তুহিন, আলিফ মাদ্রাসার পরিচালক মাওলানা মো: শামীম, আতফাল মাদ্রাসার পরিচালক মো: জামাল উদ্দিন প্রমুখ।

হিলফুল ফুজুল সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো: এ এইচ আশুর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সভাপতি ডা: মিজানুর রহমান নীপু, সহ-সভাপতি আব্দুল মোতালেব, সহ-সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক সোলায়মান জুয়েল, যুগ্ম সম্পাদক শান্ত ইসলাম, কোষাধ্যক্ষ কবির হোসেন, সহকারী কোষাধ্যক্ষ হামিদুর রহমান সিফাত, সাংগঠনিক সম্পাদক মো: আলী তুষার, সহ-সাংগঠনিক সম্পাদক মো: আকাশ, প্রচার সম্পাদক মো: শিহাব, ধর্ম বিষয়ক সম্পাদক মুফতী মো: ইসমাইল, নির্বাহী সদস্য আব্দুল মোমেন, আব্দুল করিম, মো: হারুন, মোঃ হোসাইন, মো: আল আমিন, মো: আল আমিন খান, শফিউল্লাহ নিলয়, নাহিদ মোল্লা, ইয়াছিন ইশান, মোঃ জনি, মোঃ আল আমিন খাদেম, মোঃ দুদু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে শেষে দোয়া পরিচালনা করেন সংগঠনটির আমীর ও কেন্দ্রীয় তুফানি প্রধান জামে মসজিদের ঈমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতী ওয়ালিউল্লাহ আজাদী।

অনুষ্ঠানে মোট ৩৭ জনের হাতে পুরষ্কারসমুহ তোলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!