নারায়ণগঞ্জশনিবার , ৩০ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুলা থানা ছাত্রদলের পাল্টা আহবায়ক কমিটি ঘোষনা

Alokito Narayanganj24
জানুয়ারি ৩০, ২০২১ ১১:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়নগঞ্জ জেলা ছাত্রদল কর্তৃক ঘোষিত ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটি বাতিল ও জেলা ছাত্রদল সভাপতি রনির বহিষ্কার দাবীতে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা শুক্রবার(২৯ জানুয়ারী) সকালে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কে বিক্ষোভ মিছিল সহ রনির কুশপুত্তলিকা দাহ করে। পরে একই দিনে রাত আটটায় ফতুল্লার কোতালেরবাগস্থ ছাত্রদলের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে পিয়াস খন্দকারকে আহবায়ক ও লেলিন কে সদস্য সচিব করে ২১ সদস্যের ফতুল্লা থানা ছাত্রদলের পাল্টা আহবায়ক কমিটি ঘোষনা করে।

ফতুল্লা থানা ছাত্রদলের পাল্টা আহবায়ক কমিটির হয়ে লিখিত বক্তব্য পাঠ করেন কমিটির প্রধান সমম্বয়ক সাগর সিদ্দিকী।

লিখিত বক্তব্যে তারা জানায়, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি নগদ অর্থের লেনদেনের মাধ্যমে অছাত্র ,বিবাহিত ,মাদকাসক্ত, আওয়ামী পরিবারের সদস্যদের স্থান দিয়ে তার নিজ এলাকা ফতুল্লা থানা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষনা করে।যা সকল নেতা- কর্মীদের নিকট রনির পকেট কমিটি হিসেবে পরিচিত লাভ করেছে।

তাদের দাবী,স্বীয় স্বার্থ হাসিলে রনি আওয়ামীলীগের এজেন্ডা হিসেবে তাদের হুকুম বাস্তনায়নে অছাত্র,বিবাহিত,আওয়ামী পরিবারের সদস্যদের স্থান দিয়ে আহবায়ক কমিটি গঠন করেছে। ছাত্রদলের আহবায়ক কমিটি করার পূর্বে স্থানীয় নেতৃবৃন্দ ও সাবেক ছাত্রনেতাদের সাথে কোন সমন্বয় না করে অর্থলেনদেন এর মাধ্যমে আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়ন করার জন্য এই পকেট কমিটি করা হয়। রনির দেওয়া কমিটির বেশীরভাগ অছাত্র বিবাহিত, স্বশিক্ষিত,বাবুর্চি এই কমিটিতে স্থান পায়। যারা দলের জন্য ত্যাগী, দলের দুর্দিনের কান্ডারী, নির্যাতিত ও রাজপথে সক্রিয় তারা কমিটিতে স্থান পায়নি।আর তাই ত্যাগি,নির্যাতিত,পরিক্ষীতদের নিয়ে রনির পকেট কমিটির বিরুদ্ধে পাল্টা আহবায়ক কমিটি ঘোষনা করেছেন।কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি বাস্তবায়নের লক্ষে বিএনপির সিদ্ধান্তক্রমে আমাদের ঘোষিত কমিটি কাজ করে যাবে। সংবাদ সম্মেলনে ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা অংশ নেন।

পরে তৃনমূল ছাত্রদলের পক্ষ থেকে পিয়াস খন্দকার-আহ্বায়ক, লেলিন কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক ফতুল্লা থানা ছাত্রদলের পাল্টা আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন আরিফ হাসান, যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন সাইফুল ইসলাম, শওকত হাসেম ইফতি,মোজাম্মেল প্রধান,রোমান মিয়া, মনিনুল ইসলাম বিজয়, মোঃ রাহাত চৌধুরী, মোঃ সবুজ,সাইফুল ইসলাম সাইফ,হাসিবুল ইসলাম।সদস্য হিসেবে রয়েছেন জুবায়ের আহম্মেদ জাবেদ, মোঃ আদর্শ বাবুল,সজীব হোসেন অয়ন,মোঃ শান্ত ইসলাম, সাইফুল ইসলাম রিফাত, জহিরুল ইসলাম সাগর,মোঃ তুষার আহম্মেদ,মোঃ শান্ত হান্নান,সোহান মাহমুদ সাগর।

কমিটির প্রধান সমন্বয়ক করা হয়েছে সাগর সিদ্দিকী কে সমন্বয়ক হিসেবে রয়েছেন, মোঃ মোরশেদ, শোয়েব আক্তার সোহাগ, শাখাওয়াত হোসেন অনি ও রাহাত প্রধান। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা জিয়াউল হক জিয়া,সাবেক ছাত্রদল নেতা আব্দুর রহমান পিয়াল সহ ছাত্রদল নেতা-কর্মীরা

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!