নারায়ণগঞ্জশনিবার , ২ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ইজিবাইকের ধাক্কায় অজ্ঞাত কিশোর নিহত

Alokito Narayanganj24
মার্চ ২, ২০২৪ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি:ফতুল্লায় ইজিবাইকের ধাক্কায় এক কিশোর নিহত হয়েছে। তার পরিচয় শনাক্ত করতে সহায়তা চেয়েছে প্রশাসন।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কিশোরের পরিচয় জানতে চেয়ে এক পোস্ট দিয়েছেন ফতুল্লা থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক।

তিনি তার পোস্টে লেখেন, ‘যদি কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেন তাহলে নিচে দেয়া মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে ০১৭১২৯১৫৬৫৫ অথবা ০১৯২১১১১১৪৬।’

জানা গেছে, ফতুল্লার ঢাকা নারায়ণগঞ্জ লিঙ্ক রোডের নাম পার্কের সামনে শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে ইজিবাইকের ধাক্কায় গুরুতর জখম হয় অজ্ঞাত ওই কিশোর। পরে তাকে খানপুর হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে পরে রাত সোয়া ৯টার দিকে মারা যায়।

পুলিশ এ ঘটনায় ঘাতক মিশুকসহ চালককে আটক করেছে।

জানা গেছে, নিহত কিশোরের সাইকেলে গামছা দিয়ে বাধা অবস্থায় দু’টি বাটিতে ভাত ও তরকারি ছিল।

এসআই আজিজুল হক জানান, মৃত অজ্ঞাত ছেলেটির পরিচয় উদঘাটনের জন্য সকলের সহযোগিতা কামনা করি। বিশেষ করে সন্তানের নিথর লাশটি বাবা-মার কাছে হস্তান্তরের লক্ষ্যে পরিচয় উদঘাটন প্রয়োজন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!