নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

Alokito Narayanganj24
মার্চ ১৪, ২০২৪ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লায় নিখোঁজ হওয়ার দুইদিন পর ডোবা থেকে রাজু  (১৮) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর সাড়ে ১২টায় ফতুল্লার পিলকুনি এলাকায় অবস্থিত কবরস্থানের পাশের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে সেটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত রাজু ফতুল্লার লালপুর পৌষাপুকুরপাড় এলাকার মোক্তার হোসেনের ছেলে। তিনি স্থানীয় এক ব্যক্তির ইজিবাইক ভাড়ায় চালাতেন।

পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, প্রথম রোজার দিন সন্ধ্যায় রাজু ইজিবাইক নিয়ে বের হয়। তারপর তিনি আর ইজিবাইক নিয়ে গ্যারেজে ফেরেননি। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরে আজ (বৃহস্পতিবার) দুপুরে তার পরিবারের লোকজন থানায় জিডি করতে আসেন।

এর মধ্যে খবর আসে পিলকুনি কবরস্থানের পাশে ডোবায় একটি মরদেহ ভাসছে। তখন তারা জিডি না করে ঘটনাস্থলে গিয়ে রাজুর মরদেহ শনাক্ত করেন।

তিনি আরও জানান, নিহত রাজুর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। তবে ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!