নারায়ণগঞ্জশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালকের মৃত্যু

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার  দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মো. শাহিন (৪৮) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। শনিবার বেলা সাড়ে বারোটার দিকে ফতুল্লা -মুন্সীগঞ্জ রাস্তায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। 

পরে গুরুতর আহত অবস্থায় তাকে দুপুর পৌনে দুইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, শাহিন নারায়ণগঞ্জ ফতুল্লা থানার গোপাল নগর গ্রামের নুরুল আমিনের ছেলে। তিনি দুই ছেলের জনক।

নিহতের ছোট ভাই সাইদুল ইসলাম বলেন, ‘আমার বড় ভাই  ভ্যান গাড়ির চালক ছিলেন। আজ দুপুরের দিকে ফতুল্লার মোক্তারপুরের  প্লানি ফ্যাশন গার্মেন্টসের সামনের রাস্তায় দ্রুতগামী একটি ট্রাক তার ভ্যানটিকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানান, আমার ভাই আর বেঁচে নেই’।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!