নারায়ণগঞ্জবুধবার , ২৭ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের চার সদস্য গ্রেপ্তার

Alokito Narayanganj24
মার্চ ২৭, ২০২৪ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লায় ডাকাতির প্রস্ততিকালে দেশীয় ধারালো অস্ত্রসহ ডাকাতদলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার (২৬ মার্চ) ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার দিবাগত রাতে তাদের ফতুল্লার দাপা সাহারা সিটির বালুর মাঠ থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় গ্রেপ্তারদের কাছ থেকে একটি রামদা, একটি কিরিচ ও দুটি ছোরা উদ্ধার করা হয়।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হন ডাকাতদলের আরও ১৫-১৬ জন সদস্য।

গ্রেপ্তারকৃতরা হলেন—ফতুল্লা মডেল থানার কোতালেরবাগ এলাকার ডাক্তারের বাড়ির ভাড়াটিয়া জমিল বেপারির ছেলে লিটন (২৮), একই এলাকার শাহিনের বাড়ির ভাড়াটিয়া নাজিম উদ্দিনের ছেলে পলাশ (২৫), তালুকদারের বাড়ির ভাড়াটিয়া আব্দুল গনির ছেলে জাহিদুল (২৫) ও সানাউল্লাহর বাড়ির ভাড়াটিয়া মনির (২৫)।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ১৫-২০ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দাপা সাহারা সিটি বালুর মাঠে অবস্থান করে ডাকাতি করার পরিকল্পনা করছিল।  এমন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানা পুলিশ সাহারা সিটি মাঠে গিয়ে ডাকাতদলকে গ্রেপ্তারে অভিযান চালায়।

এ সময় ডাকাতদলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ লিটন, পলাশ, জাহিদুল ও মনির নামে চার ডাকাতকে ধরতে সক্ষম হলেও অজ্ঞাতনামা আরও ১৫-১৬ জন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় ডাকাতির চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!