নারায়ণগঞ্জবুধবার , ২৭ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার ২

Alokito Narayanganj24
মার্চ ২৭, ২০২৪ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি:ফতুল্লা মডেল থানা এলাকার একটি স্পিনিং মিলের এক নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। হয়েছে।

ঘটনার ১০ দিন পর মঙ্গলবার (২৬ মার্চ) মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযুক্ত দুই যুবককে গ্রেপ্তার করে।

গ্রেপ্তাররা হলো—সিদ্ধিরগঞ্জের ঢাকেশ্বরী বার্মশীল এলাকার বাবুলের বাড়ির ভাড়াটিয়া নূর হোসেন মানিক (১৮) ও ফতুল্লার কুতুবাইল কাঠেরপুল এলাকার আব্দুর রহিমের বাড়ির ভাড়াটিয়া ফারুক (২৩)।

এ বিষয়ে ওই নারীর বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় একটি স্পিনিং মিলে ৩৪ বছর বয়সী ওই নারী শ্রমিক কাজ করেন।  গ্রেপ্তারদের মধ্যে একজন ওই নারীর পাশের কক্ষে ভাড়া থাকেন।  এতে তাদের মধ্যে পরিচয় হয়।
গত ১৬ মার্চ রাতে কারখানা ছুটির পর বাসায় ফেরার জন্য ওই নারী যখন সড়কে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।  তখন পাশের কক্ষের ভাড়াটিয়া যুবক গিয়ে তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ইজিবাইকে উঠিয়ে ফতুল্লার দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনি এলাকায় নিয়ে যায়।  এরপর সেখানে একটি পরিত্যক্ত বাড়িতে রাত ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত দুই যুবক নারীকে পর্যায়ক্রমে ধর্ষণ করে।

ঘটনার পর ওই নারী অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী নারী বিষয়টি থানায় অভিযোগ করতে পারেননি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!