নারায়ণগঞ্জবুধবার , ২৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার ধলেশ্বরী নদীর তীরে তেলের পাম্প ও ইটভাটার পাইলিং উচ্ছেদ

Alokito Narayanganj24
নভেম্বর ২৫, ২০২০ ১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃধলেশ্বরী নদীর নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট সংলগ্ন এলাকায় নদীর তীরে গড়ে ওঠা তেলের পাম্প ও ২১টি ইটভাটার বাঁশের পাইলিং উচ্ছেদ করেছে বিআইডাব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দর কর্তৃপক্ষ। মঙ্গলবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিআইডাব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুব জামিলের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিআইডাব্লিউটিএর নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপপরিচালক মোবারক হোসেন, সহকারী পরিচালক মো. নূর হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা। এ সময় একটি এসকাভেটর দিয়ে বক্তাবলী ফেরিঘাট থেকে ধর্মগঞ্জ পর্যন্ত ধলেশ্বরী নদীর পূর্ব তীরে ২১টি ইটভাটার বাঁশের পাইলিং উচ্ছেদ করা হয় এবং একটি ভাসমান তেলের পাম্প ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়।

বিআইডাব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, হাইকোর্টের নির্দেশ অনুযায়ী ধলেশ্বরী নদীর উভয় তীরে উচ্ছেদ অভিযান চলছে। ইটভাটার মালিকরা বাঁশের পাইলিং এর মাধ্যমে নদী দখল করেছিল। তাই আমরা এসকল বাঁশের পাইলিং ভেঙে দিয়েছি। এ ছাড়া অনুমোদনহীন একটি তেলের পাম্পও উচ্ছেদ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!