নারায়ণগঞ্জরবিবার , ৩১ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার শীর্ষ মাদক ব্যবসায়ী মহসিন গ্রেফতার

Alokito Narayanganj24
মার্চ ৩১, ২০২৪ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি:ফতুল্লা মডেল থানার শীর্ষ মাদক ব্যবসায়ী হত্যাসহ একাধিক মামলার আসামী মহসিন ওরফে মাইচ্ছা মহসিনকে(৩৩) হেরোইন সহ গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ কাউন্টার টেররিজমের একটি টিম।

শুক্রবার রাতে পঞ্চবটী থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতের নিকট থেকে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করে। গ্রেফতারকৃত মহসিন ফতুল্লা মডেল থানার দাপা ব্যাংক কলোনী এলাকার মুসা বেপারীর পুত্র।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে কাউন্টার টেরিজম নারায়নগঞ্জ জেলা শাখার একটি দল শুক্রবার রাত ১১ টার দিকে ফতুল্লা থানার মুক্তারপুর-মুন্সিগঞ্জ সড়কে পঞ্চবটীস্থ কস্তরি হোটেলের সামনের রাস্তা থেকে ১০ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করে। এ বিষয়ে কাউন্টার টেরিজম নারায়নগঞ্জ জেলা শাখা বাদী হয়ে মামলা দায়ের করেছে।

উল্লেখ্য যে, ২০২২ সালে মহসিন মাদক বিক্রির তিন লাখ টাকা ও ৫ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট নিয়ে মিরাজ নামের এক সহযোগি সহ ঢাকা জেলার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে গ্রেফতার হয়। এ ছাড়া তার বিরুদ্ধে সোর্স সোহাগ হত্যা সহ ঢাকা,ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে। সে দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সোর্স পরিচয় দিয়ে বিশাল বাহিনী গড়ে তুলে মাদক ব্যবসা করে আসছে।সর্বশেষ সে গ্রেফতার হয় সিদ্ধিরগঞ্জ থানার একটি মাদক মামলায়। জামিনে বেরিয়ে এসে রাসেল মোল্লা নামের অপর এক মাদক ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করে। এ ঘটনায় ও মামলা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!