নারায়ণগঞ্জসোমবার , ১৯ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় অট্রো ব্যাটারী দোকানে আগুন, দেড় কোটি টাকা ক্ষতি

Alokito Narayanganj24
আগস্ট ১৯, ২০১৯ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লার ভোলাইল এলাকার মায়ের দোয়া অটো ও ব্যাটারি নামক একটি দোকানে অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। রোববার (১৮ আগস্ট) রাত সাড়ে ১২টায় ভোলাইল বড় মসজিদের পাশে ব্যাটারির দোকানটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মায়ের দোয়া অটো ও ব্যাটারির মালিক জাহিদুল ইসলাম জাহিদ জানান, আগুন লাগার খবর পেয়ে তিনি ছুটে আসেন। ঈদের আগে বেশীরভাগ ব্যাটারিই নতুন কিনে রাখা হয়েছিল। সব মিলিয়ে দোকানে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি তার।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিটের প্রায় ২ ঘন্টা চেষ্টার পর রাত আড়াইটায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে, ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!