নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় অপহরণের অভিযোগে যুবক গ্রেফতার

Alokito Narayanganj24
জুন ৮, ২০২১ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় অপহরণের অভিযোগে লিটন (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার হেফাজত থেকে অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়েছে। লিটন ফতুল্লা থানার আরাফাত নগর এলাকার মৃত নুরুল ইসলামের পুত্র। মঙ্গলবার (৮ জুন) দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ ঢালিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে অপহৃত কিশোরীর মা হনুফা বেগম বাদী হয়ে গ্রেফতারকৃত লিটনসহ কয়েকজনকে আসামি করে ফতুল্লা থানায় মামলা করেন।

মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, তার মেয়ে বিগত ৪/৫ মাস ধরে পঞ্চবটী প্রেমরোডস্থ স্বপনের হোসীয়ারীতে কাজ করে আসছিল। হোসিয়ারীতে যাতায়াতকালে বখাটে লিটন প্রায় সময় তার মেয়েকে উত্যক্তসহ প্রেম নিবেদন করতো। বিষয়টি তার মেয়ে তাদের নিকট অবগত করে। পরবর্তীতে বাদী ও তার স্বামী উত্যক্তকারী লিটনকে তার মেয়েকে বিরক্ত না করার জন্য অনুরোধ করে। এতে করে লিটন আরও বেশি ক্ষিপ্ত হয়ে ওঠে। চলতি গত ৩ জুন সকাল সাড়ে আটটার দিকে তার মেয়ে তাদের ধর্মগঞ্জের ঢালিপাড়াস্থ মুন্সিবাড়ী রোডেস্থ বাসা থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে হোসিয়ারীতে যাওয়ার পথে লিটনসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন জোরপূর্বক একটি সিএনজিতে করে অজ্ঞাতনামা স্থানে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে একই দিন দুপুর সাড়ে ১২টার দিকে লিটন বাদীর বড় মেয়ের মোবাইল নম্বরে ফোন করে জানায় যে, তার মেয়ে লিটনের হেফাজতে রয়েছে। এ বিষয়ে বেশি বাড়াবাড়ি করলে তার মেয়েকে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, কিশোরীকে অপহরণের অভিযোগ পেয়ে উদ্ধার অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার দুপুরে অপহৃত কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী লিটনকে গ্রেফতার করা হয়। বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। অপহৃত কিশোরীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!