নারায়ণগঞ্জসোমবার , ২০ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেফতার

Alokito Narayanganj24
মার্চ ২০, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের সামনে থেকে ধারালো অস্ত্রসহ ডাকাত দলের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাত ২টার দিকে তাদের ফতুল্লা মডেল থানার পঞ্চবটী বন বিভাগের সামনে থেকে গ্রেফতার করা হয়।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে দেশীয় তৈরি একটি লম্বা ছুরি, দুটি অত্যাধুনিক সুইচ গিয়ার, একটি ডেগার ও লোহার রড উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- শাকিল (২৮), রাজিব (২৪), মো: হিরন (২৫), রাব্বি (২০), মাজেদ ইসলাম (২২), সোহান ইসলাম (২০), সুমন (৩২) ও মেহেদী হাসান (৩৮)।
পুলিশ জানায়, রোববার দিবাগত রাত ২টার দিকে ওই সড়কে চলাচলরত সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনে ডাকাতি করার জন্য ১০ থেকে ১৫ জনের একটি দল সেখানে অবস্থান করছে বলে তারা জানতে পারেন। এ সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির (টু) ও গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধারালো অস্ত্রসহ আট জনকে গ্রেফতার করেন।

এ বিষয়ে হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পঞ্চবটী থেকে চাষাড়া এবং বিভিন্ন সড়কে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। রোববার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তবে পালিয়ে যান শাওন, মেহেদীসহ ৪ থেকে ৫ জন ডাকাত। এ ঘটনায় পুলিশ ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!