নারায়ণগঞ্জসোমবার , ৭ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ইয়াবাসহ গ্রেপ্তার-২

Alokito Narayanganj24
অক্টোবর ৭, ২০১৯ ১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম রোববার দুপুরে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি(যুব উন্নয়নের পেছনে) এলাকায় অভিযান চালিয়ে ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো রায়হান(২৩) ও জাকির হোসেন(২০)। এসময় তাদের কাছ থেকে ৮পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মোশাররফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জালকুড়ি(যুব উন্নয়নের পেছনে) এলাকায় অভিযান চালিয়ে ফতুল্লার ইয়াদ আলী মসজিদ এলাকার মতিন রহমানের পুত্র রায়হান ও একই এলাকার আঃ আজিজের পুত্র জাকির হোসেনকে আটক করা হয়। এসময় তাদের শরীর তল্লাশী করে ৮পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম প্রবেশ করলে ইয়াদ আলী মসজিদ এলাকার মৃত রশিদ মৃধার ছেলে রাসেল এক সহযোগীসহ পালিয়ে যায়। আটককৃতদের ভ্রাম্য আদালতের মাধ্যমে সাজা দেয়া হবে বলে নিশ্চিত করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা মোশাররফ হোসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!