নারায়ণগঞ্জবুধবার , ২১ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় এমপি সেলিম ওসমানের গার্মেন্টসে আগুন, পরিদর্শনে এসপি

Alokito Narayanganj24
আগস্ট ২১, ২০১৯ ১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের মালিকানাধীন উইজডম এ্যাটায়ার্স লিমিটেডে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফতুল্লা ফায়ার স্টেশনের একটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর সাড়ে তিনটায় ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় অবস্থিত এ প্রতিষ্ঠানটিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ধারণা ফায়ার সার্ভিসের।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, পৌনে চারটায় খবর পেয়ে ফতুল্লা ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রতিষ্ঠানটিতে অগ্নিনির্বাপক যন্ত্র থাকার কারণে এবং প্রতিষ্ঠানের লোকজনের তৎপরতায় আগুন তেমন একটা ছড়াতে পারেনি।

এ ঘটনায় হতাহতের কোন খবর পাওয়া যায়নি উল্লেখ করে তিনি বলেন, শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করে জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, শিল্পপতি মোহাম্মদ আলী, ফতুল্লা মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আসলাম হোসেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!