নারায়ণগঞ্জরবিবার , ৫ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আবু সাইদ মাতবর (৫৫) নামে এক হোসিয়ারি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৯টায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে নারায়ণগঞ্জে করোনাভাইরাসে ২ জনের মৃত্যু হলো।

আবু সাঈদের ছেলে মেহেদি হাসান রবিন জানান, দু’দিন ধরে তার পিতার শ্বাসকষ্ট ও কাশি ছিল। শুক্রবার সন্ধ্যা ৬টায় কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকালে তিনি মারা যান৷

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক জানান, মৃত ব্যক্তির পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, আবু সাইদ হোসিয়ারি ব্যবসা করতেন । তিনি ও তার কোন আত্মীয়-স্বজন বিদেশে থাকেন না। ওই এলাকার উত্তরে মাদ্রাসার শেষ মাথায়  খোকনের বাড়ি থেকে দক্ষিণে বাংলাবাজার ব্যাংকের মোড় পর্যন্ত এবং পূর্বে হাসেনবাগ লেন মোড় থেকে পশ্চিমে প্রধান বাড়ির সড়ক পর্যন্ত লকডাউন করা হয়েছে।

জেলা করোনা বিষয়ক ফোকাল পারসন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বলেন, আমরা ডেথ সার্টিফিকেটের একটা কপি পেয়েছি। বিস্তারিত পরে জানাতে পারবো।

প্রসঙ্গত, গত ৩০ মার্চ প্রানঘাতি এ ভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জে প্রথমবারের মত শিউলি আক্তার পুতুল (৫০) নামে এক নারীর মৃত্যু হয়। তার বাড়ি বন্দর উপজেলার রসুলবাগ এলকায়। যদিও ওই নারীর মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে করোনা পজেটিভ আসে। এর পর ওই নারীর বাড়ি সহ আশপাশের প্রায় ১০০ টি বাড়ি লকডাউন করে দেয় উপজেলা প্রশাসন। পাশাপাশি মৃতের সংস্পর্শে থাকা অন্তত ২৫ জনকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে ওই নারীর মৃত্যুর পর আবু সাইদের মৃত্যু নারায়ণগঞ্জে দ্বিতীয় এবং এর বেলাতেও মৃত্যুর পর নমুনা পরীক্ষায় পজেটিভ আসে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!